দেশের জনপ্রিয় বিনোদন কেন্দ্রের মধ্যে অন্যতম একটি ফ্যান্টাসি কিংডম। আর বিনোদন প্রিয়দের আরেকটু বিনোদিত করতেই সেখানে গড়ে উঠেছে ওয়াটার কিংডম। তবে সকাল থেকে রাত পর্যন্ত সেখানে চলে জলকেলির নামে বেহাল্লাপনা। আর এর জন্য খরচ করতে হয় মোটা অংকের টাকা।

সরেজমিন ওয়াটার কিংডম ঘুরে দেখা গেছে, উঠতি যুবক-যুবতিরা খোলামেলা পোশাক পড়ে আনন্দে আন্দোলিত হয়ে উঠছে। বিশেষ করে বন্ধু-বান্ধব বা প্রেমিক-প্রেমিকারা সেখানে ভদ্রতার সীমাও ছাড়িয়ে যাচ্ছেন। প্রকাশ্রেই চলছে অশালীন কার্যক্রম। আর যারা পরিবার-পরিজন নিয়ে সেখানে যাচ্ছেন তারা হচ্ছেন বিব্রত।

জানা গেছে, প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিনোদনের নামে চলে এসব অশ্লীলতা। আর একে প্রশ্রয় দিচ্ছেন কর্তৃপক্ষও। তারা এর জন্য খরচা হিসেবে নিচ্ছেন মোটা অংকের টাকা।

ওয়াটার কিংডমে বেরাতে আসা এক ব্যাবসায়ী জানান, এখানে প্রকাশ্যে যা চলছে তাতে পরিবার পরিজন নিয়ে আসা দায়। যুবক-যুবতীরা এখানে যা করছে তা একজন অভিভাবক হিসেবে মেনে নেওয়া যায় না।

এদিকে স্থানীয়দের সাথে আলাপ করে জানা যায়, আশুলিয়ার এই ওয়াটার কিংডমে প্রায় প্রতিদিনই চলে হট পার্টির নামে বেহায়য়াপনা। প্রশাসন জানলেও এ ব্যপারে কোন নজর দিচ্ছেনা। আর এই সব হট পার্টির পাশাপাশি চলছে মাদক পার্টিও।

উল্লেখ্য এর আগে স্থানীয়দের চাপে ওয়াটার কিংডমের ডিজে পার্টির আড়ালে মাদকের উৎসব থেকে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। তবে পরে উপরের চাপে মুচলেকা দিয়েই ছেড়ে দেওয়া হয় তাদের।

453545