রিও: দক্ষিণ আমেরিকার প্রথম দেশ হিসেবে ব্রাজিলে এবার বসেছিল অলিম্পিক্সের আসর।এ আসরে অংশগ্রহণকারী এইসব সুন্দরীদের প্রত্যক্ষ করেছেন কী? ইউজিন বুশার্ড, টেনিস সার্কিটে এই মুহূর্তে সবচেয়ে গ্ল্যামারাস নারী খেলোয়াড়। বুশার্ড তার খেলার সঙ্গে সঙ্গে গ্ল্যামারেও নজর টেনেছেন সকলের। এবার রিও অলিম্পিক্সে সুন্দরী প্রতিযোগিনীদের মধ্যে ইউজিন বুশার্ড ছিলেন একদম উপরের সারিতে।

এবার রিও অলিম্পিক্সে সুন্দরী প্রতিযোগিনীদের মধ্যে ইউজিন বুশার্ড ছিলেন একদম উপরের সারিতে। তার রূপ প্রত্যক্ষ করতে টেনিস প্রতিযোগিতায় কানাডার খেলার টিকিট নাকি দেদার বিক্রি হয়েছিল। বছর ২২-এর বুশার্ড নিরাশ করেননি। রূপের ডালি মেলে ধরার সঙ্গে সঙ্গে তিনি দেখিয়েছেন টেনিসে র্যাকেট হাতে তিনি কতটা ভয়ঙ্কর।

ফুটবলে যেমন নেইমার ব্রাজিলের নয়মের মণি, তেমনি ভলিবলে সাম্বার দেশের জনপ্রিয় সুন্দরী তারকা এই জ্যাকলিন কার্ভালহো। ভলিবল খেলার সঙ্গে সঙ্গে মডেল হিসাবে ও তার নাম আছে। ব্রাজিলে অ্যাডিডাসের অন্যতম জনপ্রিয় মুখ জ্যাকলিন।

রিও অলিম্পিক্সে ব্রাজিলিয় দলের সদস্য ছিলেন কার্ভালহো। রূপের ছটায় যেমন ভলিবল কোর্টে আগুন ঝরিয়েছেন, তেমনি প্রতিপক্ষকে লক্ষ্য করে বিপক্ষের দিকে উড়ে আসা তার স্ম্যাশ ঠেকানো ছিল দুঃসাধ্য।

thbjnkl