আমি অনার্স ১ম বষ‌ের ছাত্র। আম‌ি যখন ইন্টার ১ম বর্ষ‌ে ভর্তি হই তখন আমার একট‌ি ম‌েয়ের সাথ‌ে সম্পর্ক হয়। স‌ে আমাদ‌ের সাথ‌েই পড়ত। আমাদ‌ের সম্পর্কটা খুব ভাল‌োই চলছ‌িল। ১ম বর্ষ থ‌‌েকে ২য় বষ‌ে ওঠার সময় আমি কল‌‌েজে ১ম হই। তখন ও আমাক‌ে একটা ঘড়‌ি উপহার দ‌েয় এবং একটা ক‌িস করে এটাই আমাদ‌ের ১ম এবং শ‌েষ ক‌িস। আমি এখন‌ো স‌েটা যত্ন করে রেখেছি। আমরা এক‌ে অপরক‌ে কথা দ‌িই কেউ কাউক‌ে কখন‌ো ছাড়ব‌ো না।

দ‌েখত‌ে দে‌খতে আমাদ‌ের এইচএচস‌ি চল‌ে আসে। পরিক্ষার পর আমি কোচ‌িং করত‌ে ঢাকা চল‌ে আসি। ক‌িন্তু ওর ব‌াসা থ‌‌েকে ওকে আসত‌ে দেয় না। তাই ও বাড়‌িত‌ে থে‌কে পড়াশুনা করত‌ে থাকে। পরীক্ষার রেজাল্ট ব‌ের হল‌ে আমি এ+পায়। ঢাকায় মামার বাসায় থ‌‌েকে কোচ‌িং করায় ওর সাথ‌ে ব‌েশি কথা বলত‌ে পারতাম না। এর জন্য ও খুব কষ্ট প‌েত ক‌িন্তু আমার পরীক্ষার কথা ভ‌‌েবে চুপ করে থাকত‌ো। ঢাকা ভার্সিটির ভর্তি পরীক্ষার আগ‌ের দিন রাত‌ে আমি আমার এক বন্ধুর কাছ‌ে শুন‌ি ওর ব‌িয়‌ে ঠিক হয়‌ে গ‌েছে। আমার মাথায় তখন আকাশ ভ‌‌েঙে পড়‌ে। ওই রাত‌েই আমি ঘুম‌ের ওষুধ খাই। সকাল‌ে আর পরীক্ষা দ‌েওয়া হয় না। তারপর আর ক‌োথাও পরীক্ষা না দ‌িয়‌ে বাড়িত‌ে চল‌ে আস‌ি।

বাড়‌ির কেউ এখন‌ো জান‌ে না ক‌েন‌ পরীক্ষা না দ‌িয়‌ে চল‌ে এসেছি ওক‌ে ফোন দ‌িল‌ে ফোন ধরে না। এসএমএস করে বল‌ে ভুল‌ে য‌‌েতে,তারপর থ‌েকে আমি ফোন বন্ধ করে রাখ‌ি। এখন স‌ে আমার ফ‌োন নাম্বার জ‌ানি‌ না ক‌োথায় পেয়েছে । ফ‌োন দ‌িয়‌ে বল‌ে ও এখন‌ো আমাক‌ে ভালোবাস‌ে। সে এখন‌ো বল‌ে তার স্বামী শুধু তার শরীরটা পাব‌ে মন পাব‌ে না। আপু, ওর সাথ‌ে কথা বলল‌েই আমি খুব দুর্বল হয়‌ে পড়‌ি। ন‌‌িজ‌‌েকে শক্ত রাখত‌ে পারিনা। খুব খারাপ লাগ‌ে। মরে যেতে ইচ্ছা করে। আমি এখন কী করব‌ো?

প্রশ্নটি আমাদের ফেসবুক পেজে করেছেন : নাম প্রকাশে অনিচ্ছুক একজন তরুণ

চাইলে আপনিও নিজের মনের যে কোন প্রশ্ন করতে পারেন আমাদের পেজের ইনবক্সে।

পরামর্শ:
-মেয়েটিকে খুব সম্ভবত বাড়ি থেকে জোর করে বিয়ে দিয়েছে ভাইয়া। তবে তুমি ঘুমের ওষুধ খেয়ে মারাত্মক ভুল করেছো। এত অল্প বয়সের প্রেম বেশিরভাগ ক্ষেত্রেই এমন পরিণতির শিকার হয়। যা হয়েছে সেটাকে ভাগ্য বলে মেনে নাও। মেয়েটির যেহেতু বিয়ে হয়ে গিয়েছে, তোমার উচিত হবে না ওর সাথে কথা বলা। যোগাযোগ বন্ধ করে দিলে সেও আস্তে আস্তে তোমাকে ভুলে যাবে, আর তুমিও নতুন জীবনে মানিয়ে নিতে পারবে। এখন সেটাই হবে সবচাইতে উচিত কাজ। এখনো মেয়েটির সাথে সম্পর্ক রাখলে সমাজের চোখে সেটি পরকীয়াই হবে ভাইয়া। তাই অবিলম্বে যোগাযোগ শেষ করাটাই হব্বে সবচাইতে উচিত কাজ।

45445